নারীদের অনুপ্রেরণায় বিকিনি পরা মন্দিরা!

বিনোদন ডেস্কঃ

রোজ বিকিনি পরে নেটিজিদের তোপের মুখে পরছেন বলিউডের স্যালেবরা। তাছাড়া তাদেরকে নিয়ে কটাক্ষ করে কথা বলছে সোশ্যাল মিডিয়া বাসীরা। এমনকি ট্রোলের শিকার হচ্ছেন তারা। এবার সমালোচনার তালিকায়  তানিশা মুখোপাধ্যায়ের পর এবার মন্দিরা বেদি।

বিকিনি পরায় সমালোচনার মুখে পড়তে হল টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা, অভিনেত্রীকে। গোয়ায় গিয়ে কেন বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন মন্দিরা, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও সমালোচনার মুখে পড়ে সমালোচকদের যোগ্য জবাবও দেন মন্দিরা।

টেলিভিশনের ওই জনপ্রিয় মুখ বলেন, তিনি একজন অভিনেত্রী। আর তিনি সব সময় এগিয়ে যেতে চাওয়া মহিলাদের কথা ভাবেন। তাঁকে দেখে যে মহিলারা অনুপ্রাণিত হয়েছেন নতুন কিছু করার, তাঁদের জন্যই তিনি নতুন কিছু করার পালটা অনুপ্রেরণা পান। কোন ব্যক্তি তাঁকে কী বললেন, তা নিয়ে কখনওই চিন্তা ভাবনা করেন না বলেও জানান মন্দিরা বেদি।

 

প্রসঙ্গত সম্প্রতি করিনা কাপুর খানকে ‘কঙ্কাল’ বলে আক্রমণ করেন নেটিজেনদের একাংশ। বেগম সাহেবার পর কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়কেও ‘কঙ্কালসার’ বলে আক্রমণ করা হয়। এমনকী, তানিশা মতেই মোহময়ী নন, উলটে কিছু খাওয়াদাওয়া করে তিনি যেন সুস্বাস্থ্য বজায় রাখেন, সে বিষয়েও পরামর্শ দেওয়া হয় কাজলের বোনকে।

 

কমেন্টস

কমেন্টস