অ্যানিমেশন ছবিতে সোনম!

বিনোদন ডেস্কঃ

অভিনয়ের পাশাপাশি অ্যানিমেশন ছবিতে কন্ঠ দিয়ে থাকেন অভিনেতা অভিনেত্রীরা। তবে এই তালিকায় বলিউডের চেয়ে হলিউড তারকাদের উপস্থিতি বেশি লক্ষ্য করা যায়। নামীদামি হলিউড তারকাদের বিভিন্ন অ্যানিমেশন ছবিতে কণ্ঠ দিতে দেখা যায়। বলিউডে যার সংখ্যা খুবই নগণ্য। আর এই ক্ষুদ্র তালিকায় নতুনভাবে যোগ হতে যাচ্ছেন সোনম কাপুর। ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, একটি অ্যানিমেটেড ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে কণ্ঠ দিতে যাচ্ছেন বলিউডের ফ্যাশন আইকন এই তারকা।

ওয়েব সিরিজটির প্রোডাকশন বিভাগের একটি সূত্র মিডডেকে জানায়, প্রথমে সোনম কাপুর ওয়েব সিরিজে কণ্ঠ দিতে রাজি হচ্ছিলেন না। কিন্তু পরে মত বদলান। তিনি ওয়েব সিরিজটিতে কণ্ঠ দিতে রাজি হয়েছেন এর পাণ্ডুলিপি পড়ে। সিরিজটিতে তাঁর চরিত্রটি বেশ কঠিন এবং নারী অধিকার নিয়ে বেশ কিছু শক্তিশালী বার্তা দেওয়া হয়েছে ছবিটিতে। এ নিয়ে প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে কণ্ঠ দিতে যাচ্ছেন সোনম। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে হিন্দি ভাষায় মুক্তি পাবে অ্যানিমেটেড ওয়েব সিরিজটি।

বর্তমানে দালক্যুয়ের সালমানের বিপরীতে ‘জয়া ফ্যাক্টর’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন সোনম। এ ছাড়া সম্প্রতি শেষ করেছেন ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবির কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। হাতে রয়েছে ‘এক লাড়কি কো দেখা জো অ্যায়সা লাগা’ ছবির কাজ। যেখানে বাবা অনিল কাপুরের সঙ্গে অভিনয় করবেন তিনি।

কমেন্টস

কমেন্টস