বৈশাখে মুক্তি পাবে চমকে দেবার মতো দুই সিনেমা

বিনোদন ডেস্কঃ

আসন্ন বৈশাখে মুক্তি পেতে চলেছে ঢালিউডের দুটি সিনেমা ‘বিজলী’ ও ‘একটি সিনেমার গল্প’। সিনেমা দুটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ ও নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’। সিনেমা হল মালিকরাও প্রত্যাশা নিয়ে বসে আছে সিনেমা দুটি নিয়ে ভালো ব্যবসা করার।

‘বিজলী’ ছবির প্রযোজক ও নায়িকা ববি বলেন, ‘সবাই জানেন আমি ছবিটি নিয়ে অনেক কষ্ট করেছি। দীর্ঘ সময় নিয়ে আমরা ছবির কাজ শেষ করেছি। আমাদের দেশের বাজেটের তুলনায় অনেক বেশি টাকাও খরচ হয়েছে। উন্নত প্রযুক্তির সঠিক ব্যবহারের জন্য সেন্সরবোর্ডও প্রশংসা করেছে। আমি চেষ্টা করেছি বিশ্বমানের একটি চলচ্চিত্র নিয়ে দর্শকদের সামনে আসতে। আগামী পহেলা বৈশাখে আমরা ছবিটি মুক্তি দেব। আশা করি সবাই ছবিটি পছন্দ করবেন।’

‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের প্রযোজক, পরিচালক ও অভিনেতা আলমগীর বলেন, ‘এরই মধ্যে আমি ছবি মুক্তির জন্য সব ধরনের প্রস্তুতি নিচ্ছি। সব ঠিক থাকলে আগামী পহেলা বৈশাখে ‘একটি সিনেমার গল্প’ মুক্তি পাবে। চেষ্টা করেছি নিজের অভিজ্ঞতা দিয়ে ছবিটি বানাতে। সবাই পছন্দ করবেন আশা করি।’

‘বিজলি’ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন ভারতের নবাগত নায়ক রণবীর। এ ছাড়া থাকবেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল, শতাব্দী রায় প্রমুখ। সিনেমাটি নির্মিত হচ্ছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার থেকে।

‘একটি সিনেমার গল্প’ ছবিতে পরিচালনার পাশাপাশি অভিনয় করেছেন আলমগীর, আছেন নায়ক আরিফিন শুভ এবং কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও।

কমেন্টস

কমেন্টস