জনপ্রিয়তায় ‘জান্নাত’

বিনোদন ডেস্কঃ

বাংলায় ডাবিংকৃত তুর্কি মেগা সিরিয়াল ‘জান্নাত’ প্রচার শুরুর পর থেকেই টিভি দর্শকদের মাঝে বেশ আগ্রহের সৃষ্টি করেছে। রবি থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে এই সিরিয়ালটি। দিনে দিনে সিরিয়ালটির জনপ্রিয়তা বাড়ছে বলে জানায় চ্যানেল কর্তৃপক্ষ।

‘জান্নাত’-এর কাহিনি আবর্তিত হয়েছে এক এতিম মেয়ের জীবনসংগ্রামকে কেন্দ্র করে। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন আর্কিটেক্ট হয়ে তার স্বপ্নের ফার্মে চাকরি পায়, তখন ভাবে অবশেষে তার জীবনের দুঃখ-দুর্দশা দূর হতে শুরু করেছে।
অথচ সেই চাকরি পাওয়ার ঘটনা থেকেই তার জীবনে নতুন করে জটিলতার সৃষ্টি হতে থাকে। তার অজানা অতীত ফিরে আসে জীবনে।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তুর্কি ডেইলি সোপ ‘জান্নাত’-এর নির্মাতা প্রতিষ্ঠান ‘সুরেজ ফিল্ম’। পরিচালনা করেছেন সাদুল্লাহ জেলেন। প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’-তে। তুর্কি ডেইলি সোপটি মূলত নির্মাণ করা হয় তুমুল জনপ্রিয় কোরিয়ান ডেইলি সোপ ‘টিয়ার্স অব হ্যাভেন’-এর কাহিনি অবলম্বনে।

‘জান্নাত’ বাংলাদেশে নিয়ে এসেছে ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ। পুরো ডাবিং প্রক্রিয়ার তত্ত্বাবধান করছেন ‘সুলতান সুলেমান’-খ্যাত দীপক সুমন। আর পরিবেশনা করছে ভি থ্রি কমিউনিকেশনস প্রাইভেট লিমিটেড।

ভি থ্রি কমিউনিকেশনস-এর সিইও মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘আমরা দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। আরও পর্ব গড়ানোর সঙ্গে সঙ্গে দর্শক প্রতিক্রিয়া আরও বাড়বে বলে মনে করছি।’

কমেন্টস

কমেন্টস