হুমকির মুখে ‘থাগস অব হিন্দুস্তান’!

বিনোদন ডেস্কঃ

সিনেমাপ্রেমীদের মন কাড়তে সক্ষম হয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই ৫০ কোটি টাকা আয় করে এ বছরের সেরা পাঁচ ওপেনিং ডে বিজনেস ফিল্মের তালিকায় শীর্ষস্থান দখল করে নিয়েছে আমির খানের এই ছবি। দীপাবলি উপলক্ষে বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন ও আমির খানের এই সিনেমাটি।

এনডিটিভির খবর, ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ টুইট করে জানিয়েছেন, ‘থাগস অব হিন্দুস্তান’ ৫০.৭৫ কোটি টাকার বেশি আয় করেছে এবং তামিল ও তেলেগু ১.৫০ কোটি। সব মিলিয়ে প্রথম দিনেই মোট ৫২.২৫ কোটি টাকা আয় করেছে ছবিটি।

প্রতিবেদনে বলা হয়, বিশাল অংকের এই আয়ের মধ্য দিয়ে ‘থাগস অব হিন্দুস্তান’ হিন্দি ছবির ক্ষেত্রে আগের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে এবং একদিনেই ৫০ কোটি টাকা আয় করেছে। কয়েকটি ক্ষেত্রে নতুন ‘বেঞ্চমার্ক’ তৈরি করেছে। এতো টাকা আয় করেও হুমকির মুখে এই সিনেমা।

মুক্তির কয়েক ঘণ্টা পরেই পাইরেসি ওয়েবসাইট ‘তামিল রকারস’-এ ফাঁস হয়ে গেছে ‘থাগস অব হিন্দুস্তান’। পাইরেসির একটা প্রভাব পড়তে পারে সিনেমাটির উপর। বিষটি নিয়ে আতঙ্কিত সিনেমা সংশ্লিষ্টরা।

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দুস্তান’-এ আমির খান ও অমিতাভ বচ্চন ছাড়াও ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ অভিনয় করেছেন।

কমেন্টস

কমেন্টস