এফডিসিতে প্রকাশ্যে পপি-আমিন খানের ‘মারামারি’

বিনোদন ডেস্কঃ 

মারামারি করছেন পপি ও আমিন খান। এফডিসির জহির রায়হান কালার ল্যাবে চলছিল তাদের মারামারি। পরিচালক সাদেক সিদ্দিকী অদূরে বসে ক্যামেরায় চোখ রেখে দেখছিলেন দৃশ্য। হুট করেই বলে উঠলেন ‘কাট’। আবার দিতে হবে দৃশ্যটি। কিছুক্ষণ পর ফের অস্ত্র হাত প্রস্তুত হলেন পপি। শুরু হলো আবার মারামারি।

মঙ্গলবার (৩০ অক্টোবর) এফডিসিতে গিয়ে দেখা গেলো এমন দৃশ্য। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির শেষ লটের শুটিং চলছে এখানে। আমিন খান ও পপি অংশ নিয়েছেন শুটিংয়ে। পপির পরনে কালো প্যান্ট ও কালো জ্যাকেট আর সুটেট বুটেড আমিন খান।

ছবিটি নিয়ে পপির কাছে জানতে চাইলেন তিনি বলেন, ‘অ্যাকশন দৃশ্যের শুটিং করছি। দেখতেই পাচ্ছেন কতটা পরিশ্রম করতে হচ্ছে। আমরা সবাই মিলে চেষ্টা করছি ভালোভাবে কাজটি শেষ করতে। পরিচালক অনেক সুন্দরভাবে ছবিটি করছেন।’

আমিন খানের বলেন, ‘আমরা সবাই অনেক পরিশ্রম করছি। এ ধরনের অ্যাকশন দৃশ্যের শুটিং অনেক ঝুঁকিপূর্ণ কিন্তু আমরা সবাই অনেক আনন্দ নিয়েই কাজটি করছি।’

‘সাহসী যোদ্ধা’ ছবিতে জুটিবেঁধে অভিনয় করছেন আমিন খান ও পপি। এ ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন ইমন, শিরিন শিলা, অভি, রিপা, ফরহাদ, সুব্রত, রেবেকা, ববি, সাহেলা, বাবলু, হেলাল খান প্রমুখ।

কমেন্টস

কমেন্টস