মুম্বাইয়ের বুকে কোটি কোটি রুপি সম্পত্তির মালিক রাখি!

বিনোদন ডেস্কঃ

চলচ্চিত্রে তেমন দেখা যায় না বলিউডের ‘আইটেম গার্ল’ রাখি সাওয়ান্তকে। আর বিজ্ঞাপনেও তাঁর দেখা মেলে না বললেই চলে। কিন্তু এরই মধ্যে মুম্বাইতে কোটি কোটি রুপির সম্পত্তি করেছেন তিনি। বাড়ি, গাড়ি—সবকিছু নিয়ে অত্যন্ত বিলাসিতার সঙ্গে দিন কাটান রাখী। এবার নিশ্চয় জানতে ইচ্ছে করছে, বিটাউনের এই ‘আইটেম গার্ল’ কত রুপির সম্পত্তির মালিক?

‘আইটেম গার্ল’ ছাড়াও রাখীর আর একটা পরিচয়, তিনি ‘ড্রামা কুইন’। প্রতিনিয়ত তাঁর নতুন নতুন নাটকের সাক্ষী হয় বিটাউন। নানা বিতর্কিত মন্তব্য করে হামেশাই আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি তনুশ্রী দত্তের বিরুদ্ধে নানা আপত্তিকর মন্তব্য করে

আবার খবরের শিরোনামে উঠে এসেছেন। হাতে গোনা কয়েকটি ছবিতে কাজ করেও আজ মুম্বাইয়ের বুকে তাঁর কোটি কোটি রুপির সম্পত্তি। জানা গেছে, মুম্বাইতে রাখীর দুটি ফ্ল্যাট আর একটি বাংলো আছে। সব মিলিয়ে এর মূল্য ১১ কোটি রুপি। এই মায়া নগরীতে যেখানে একটি ফ্ল্যাট কিনতে সবার নাভিশ্বাস উঠে যায়, সেখানে তাঁর মতো ‘আইটেম গার্ল’ তিনটি বাড়ির মালিক!

এখানেই শেষ নয়, এছাড়া রাখীর আরও ৩০ কোটি রুপির সম্পত্তি আছে। রাখীর দাবি, এই সম্পত্তি তিনি নিজের চেষ্টায় বানিয়েছেন। রাখীর কাছে ২১ দশমিক ৬ লাখ রুপির ফোর্ড এন্ডের গাড়ি আছে। এবার নিশ্চয় মনে প্রশ্ন আসছে, এত কম সিনেমায় কাজ করে রাখী কীভাবে এত সম্পত্তি বানালেন? বলিউডের এই আইটেম গার্ল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি নাকি স্টেজ শো করে বেশি আয় করেছেন। হিন্দি ছবিতে ‘আইটেম ড্যান্স’ করেও তিনি রোজগার করেন।

‘অগ্নিচক্র’ ছবির মাধ্যমে রাখী তাঁর ক্যারিয়ার শুরু করেন। এরপর একাধিক হিট আইটেম গান তিনি উপহার দিয়েছেন। ছোট পর্দায় ‘রাখী কা স্বয়ংবর’ রিয়েলিটি শোর মাধ্যমে টরন্টোর এক প্রতিযোগীকে বিয়ে করেন তিনি। কয়েক মাস পর তাঁরা অবশ্য আলাদা হয়ে যান।

রাখীর বাবা আনন্দ সাওয়ান্ত মুম্বাই পুলিশের কনস্টেবল ছিলেন। মায়ের সঙ্গে মুম্বাইতে থাকেন এ অভিনেত্রী। তবে তাঁকে পর্দার বাইরে অভিনয় করতে বেশি দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে হামেশাই সাহসী ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়ে পড়েন। পাশাপাশি সাহসী মন্তব্যের জন্যও তিনি জনপ্রিয়।

সম্প্রতি নানা-তনুশ্রী বিবাদের মাঝে ঢুকে পড়েন রাখী। বলিউডের শক্তিমান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তনুশ্রী দত্ত। এই বিবাদে রাখী নানার পক্ষ নিয়েছেন। তনুশ্রীর বিরুদ্ধে তিনি নানা আপত্তিকর মন্তব্য করে আবার চর্চায় চলে এসেছেন।

রাখী বলিউডের একসময়ের এই তারকাকে মাদকাসক্ত এবং সমকামী বলে অভিযোগ করেছেন। তাই তনুশ্রী রাখীর বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানির মামলা করেছেন। জবাবে তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানির মামলা করার হুমকি দেন রাখী।

 

কমেন্টস

কমেন্টস