এবার রাখিকে যা জবাব দিলেন তনুশ্রী

বিনোদন ডেস্কঃ 

রাখি সাওয়ান্তের বিরুদ্ধে ফুঁসে উঠলেন তনুশ্রী দত্ত। তনুশ্রী জানান, রাখির মতো একজন ‘নিন্ম রুচিসম্পন্ন, অশিক্ষিত’ মহিলার সম্পর্কে কোন মন্তব্য করতে চান না তিনি। তনুশ্রী আরও বলেন, ছোট থেকে বন্ধু নির্বচনের ক্ষেত্রে বুঝেশুনে পা ফেলেন তিনি। বাবা, মা ছোট থেকে যেভাবে তাঁকে বড় করেছেন এবং শিক্ষা দিয়েছেন, তার উপর নির্ভর করেই জীবনের পথে চলেন এবং বন্ধু নির্বাচন করেন। তাই বাবা, মায়ের শিক্ষার উপর নির্ভর করে তিনি কখনওই রাখির মতো বন্ধু নির্বাচন করবেন না বলেও স্পষ্ট জানান এই অভিনেত্রী।

শুধু তাই নয়, রাখি সাওয়ান্তের সঙ্গে জীবনে তাঁর একবারই দেখা হয়েছে। সে বহু বছর আগের কথা। মুম্বাই থেকে যখন একবার বিদেশে স্টেজ শো করতে যাচ্ছিলেন, ওই সময় একবার দেখা হয়েছিল রাখির সঙ্গে। কিন্তু, তখন রাখির কথা, আচার, আচরণে যথেষ্ঠ অসন্তুষ্ট হয়েছিলেন। তাই ওই ঘটনার পর আর কখনও তিনি রাখির মুখোমুখি হতে চাননি বলেও মন্তব্য করেন তনুশ্রী দত্ত।

এর আগে, সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে তনুশ্রী দত্তের বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করেন রাখি সাওয়ান্ত। তিনি অভিযোগ করেন, তনুশ্রী নাকি ধর্ষণ করেছেন তাঁকে। একবার নয়, একাধিকবার বাঙালি অভিনেত্রীর কাছে তাঁকে ধর্ষিত হতে হয়েছে। যা নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। কিন্তু, বর্তমানে যেভাবে ‘মি টু’ ঝড় উঠেছে এবং তনুশ্রী একের পর এক ‘ভিত্তিহীন’ অভিযোগ করছেন, তার প্রেক্ষিতেই মুখ খুললেন বলেও দাবি করেন রাখি।

কমেন্টস

কমেন্টস