জাজের বাইরে মাহির ছবির সিক্যুয়াল

বিনোদন ডেস্কঃ

এ সময়ে ঢাকাই ছবির সবচেয়ে সফল চিত্রনায়িকা বলা হয় মাহিয়া মাহিকে। কারণ তিনি কোনো জনপ্রিয় নায়ক ছাড়াই একাধিক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন। তাই তো অল্পদিনের ক্যারিয়ারে জনপ্রিয় এই নায়িকার একাধিক ছবির সিক্যুয়াল নিমির্ত হয়েছে। মাহিয়া মাহি অভিনীত ‘পোড়ামন’ ও ‘অগ্নি’ ছবি দুটির সিক্যুয়াল হয়েছে আগেই। দুটি ছবিই প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

‘অগ্নি ২’তে মাহি নিজেই অভিনয় করেন। তবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে তার ব্যক্তিগত দ্বন্দের কারণে এরপর আর ওই প্রতিষ্ঠানের অন্য কোনো ছবিতে দেখা যায়নি মাহিকে। ফলে ‘পোড়ামন’ ছবির সিক্যুয়াল ‘পোড়ামন ২’তে ছিলেন না মাহি। যদিও তার দুটি ছবির দুটি সিক্যুয়ালই জনপ্রিয়তা পেয়েছে। এবার মাহি অভিনীত জাজ মাল্টিমিডিয়ার বাইরের কোনো ছবির সিক্যুয়াল তৈরি হতে যাচ্ছে। এই নিয়ে তৃতীয়বারের মতো এই নায়িকার ছবির সিক্যুয়াল নিমার্ণ হবে। আর তাতে মাহি নিজেই অভিনয় করবেন বলে জানিয়েছেন পরিচালক।

গেল ঈদুল আজহায় মুক্তি পাওয়া মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিটির সিক্যুয়াল ‘জান্নাত ২’-এর জন্য চলছে গল্প লেখার কাজ। পরিচালক বলেন, ‘‘সাইমন-মাহিকে নিয়ে আমার পরিচালনায় ‘আনন্দ অশ্রæ’ নামে আরেকটি ছবির কাজ চলছে এখন। সেটির দ্বিতীয় লট শুরু হবে সামনের মাস থেকে। ভাবছি দ্বিতীয় লট শেষ হলে শুরু করব ‘জান্নাত ২’। সাইমন ও মাহি দুজনই আমাকে খোলা শিডিউল দিতে চেয়েছেন। তাদের আন্তরিকতা আমাকে ‘জান্নাত ২’ নিমাের্ণ উৎসাহী করেছে।’’

মাহিয়া মাহি বলেন, “মুক্তির পর থেকে ‘জান্নাত’-এর জন্য অনেক প্রশংসা পেয়েছি। আমি খুব ভাগ্যবতী। এই অল্প দিনের ক্যারিয়ারে আমার অভিনীত তিনটি ছবির সিক্যুয়াল তৈরি হচ্ছে। আশা করছি, আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।’

বতর্মান সময়ে দেশের আলোচিত ইস্যু জঙ্গিবাদ নিয়ে নিমির্ত হয়েছিল ‘জান্নাত’ ছবিটি। এতে মাহি ও সাইমনকে একেবারেই ব্যতিক্রমভাবে উপস্থাপন করা হয়। ছবির সময়োপযোগী টানটান গল্প, অভিনয়শিল্পীদের অভিনয়, গান, লোকেশন সব মিলিয়ে ছবিটি অল্প হলে মুক্তি পেলেও ব্যাপক সাড়া ফেলে। তাই প্রথম সপ্তাহের পর ছবিটির হল সংখ্যা বাড়তে থাকে। তবে ধমীর্য় অনুভূতিতে আঘাত লাগার অভিযোগে সাতক্ষীরার একটি প্রেক্ষাগৃহ থেকে ‘জান্নাত’ ছবিটি নামিয়ে ফেলা হয়। কিন্তু পরিচালক ও ছবির কলাকুশলী সারা দেশের দশর্ক সাড়ার কথা চিন্তা করেই এই ছবির সিক্যুয়াল নিমাের্ণ উদ্যোগী হয়েছেন।

কমেন্টস

কমেন্টস