নব দম্পতির লাশ উদ্ধার

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

হৃদয় হোসেন (১৭) ও সাহিনা আক্তার নিপা (১৬) নামের নব দম্পতির লাশ উদ্ধার করেছে গাজীপুরের কাপাসিয়া থানার পুলিশ। শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরিবার ও এলাকাবাসীরা বলছেন এই দম্পতি বিষপানে আত্মহত্যা করেছে।

হৃদয় হোসেন কড়িহাতা ইউনিয়নের ইকুরিয়া গ্রামের আফজাল হোসেন ভূঁইয়ার ছেলে এবং ইকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। সাহিনা আক্তার নিপা উপজেলার সনমানিয়া ইউনিয়নের আড়াল গ্রামের হানিফার মেয়ে এবং আড়াল জিএল উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী।

নিপার পরিবারের সদস্যরা জানায়, গত দুই বছর আগে হৃদয় হোসেনের সঙ্গে সাহিনা আক্তার নিপার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে সম্প্রতি তারা তাদের বাবা-মার অমতে পালিয়ে গিয়ে গাজীপুর কোর্টে নোটারি পাবলিক এর মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের ঘটনা জানাজানি হলে উভয় পরিবারই এ বিয়ে মেনে নেয়নি। এক পর্যায়ে নিপা তার বাবা-মাকে বিয়ে মেনে নিতে রাজি করিয়ে হৃদয়কে নিয়ে নিপা তার বাবার বাড়িতে থাকা শুরু করে।

গত তিন দিন আগে হৃদয়ের মা হৃদয়কে এ নিয়ে মারধর করে। বৃহস্পতিবার স্কুল শেষে হৃদয় নিপাকে তার স্কুল থেকে সঙ্গে নিয়ে নিপার বাড়িতে আসে। পরে বিকেলে স্বামী-স্ত্রী দুজন মিলে একটি ঘরে বিষপান করে গলাগলি করে বমি করতে করতে বেরিয়ে আসে। এ সময় নিপার মার চিৎকারে এলাকার লোকজন এসে পার্শ্ববর্তী মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঢাকার উদ্দেশ্যে যাত্রা হলে পথিমধ্যে নিপার মৃত্যু হয় এবং হৃদয়কে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

থানা পুলিশ শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

কমেন্টস

কমেন্টস