চালকের ঘুমে প্রাণ গেল দুই ব্যবসায়ীর

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

জয়পুরহাটে গরু বোঝাই ভটভটির (ব্যাটারি চালিত যান) চালক ঘুমিয়ে পড়ায় রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যাওয়ার ঘটনায়  দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরোও ৭ জন।

আজ বৃহস্পতিবার ভোর চারটার দিকে  জয়পুরহাট-ধামুরহাট সড়কের কোকিলের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাটিহার গ্রামের বাসিন্দা কাউছার হোসেন (৪৫)এবং চাপাইনবাবগঞ্জের ধানসুড়া গ্রামের বাসিন্দা ও ভটভটিচালক মানিক হোসেন (২৫)।এ ঘটনায় হতাহতরা সবাই গরু ব্যবসায়ী বলে জানা গেছে।

স্থানীয় কয়েকজন ব্যক্তি ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি ভটভটিতে করে নয়জন গরু ব্যবসায়ী রাজশাহী থেকে গরু নিয়ে দিনাজপুরের হিলি হাকিমপুর যাচ্ছিলেন। জয়পুরহাট ও ধামুইরহাটে সীমান্তের কাছে উকিলের মোড়ের কাছে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই কাওসার হোসেন  মারা যান। এ সময়  আহতদের উদ্ধার করে  জয়পুরহাট সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে মানিক হোসেন  মারা যান। আহতদের বর্তমানে জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত জাহাঙ্গীর হোসেন জানান,তারা সকলেই গরু ব্যবসায়ী। রাজশাহীর সিটিরহাট থেকে ৬টি গরু ও ১টি মহিষসহ তারা ৬ ব্যবসায়ী ভটভটি ভাড়া নিয়ে দিনাজপুর যাচ্ছিলেন। চালক ঘুমিয়ে পড়ায় ভোর ৪টার দিকে ভটভটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।
জয়পুরহাট সদর থানার পরিদর্শক (এসআই) তদন্ত মুমিনুল হক বলেন, তারা খবর পেয়ে কোকিলের মোড় এলাকায় যান। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা তাদের উদ্ধার করেন হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় দুজন মারা গেছেন।

কমেন্টস

কমেন্টস