ময়মনসিংহের হকার্স মার্কেটের আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

ময়মনসিংহ শহরের গাঙ্গিনারপাড় এলাকার  হকার্স মার্কেটে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় দেড়শ’টি দোকান আগুনে পুড়ে গেছে।  ঈদ উপলক্ষে সে দোকান গুলোতে ছিল কোটি কোটি টাকার মালামাল।

আজ বৃহস্পতিবার (৭ জুন) সকাল ৭টার দিকে এই আগুন লাগে।  খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহ, ত্রিশাল, মুক্তাগাছা ও ঈশ্বরগঞ্জসহ ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের চেষ্টায় সকাল পৌনে নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহিদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

ফায়ার সার্ভিস সদরদপ্তরের ডিউটি অফিসার মাহফুজ জীবন জানান, আগুনের খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ইউনিট ছুটে যায়। শুরুতে চার ইউনিট আগুন নিয়ন্ত্রণে গেলেও পরে আরও ইউনিট বাড়ানো হয়। কী কারণে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনও জানা যায়নি। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

হকার্স মার্কেট দোকান- মালিক সমিতির সভাপতি আব্দুল হক জানান, সকাল ৭টার দিকে তাকে স্থানীয়রা মোবাইলে জানায় যে মার্কেটে আগুন লেগেছে। মার্কেটের ভেতরে থাকা কোনও মালামাল ব্যবসায়ীরা বের করতে পারেনি। সামনে ঈদের আগে তাদের জীবনের এমন সর্বনাশ মেনে নিতে না পেরে হাউমাউ করে কাঁদছেন তারা।

এদিকে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহিদুর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়েছে বলে ধারণা করছেন তিনি। তার পরও আগুনের উৎস অনুসন্ধান করা হচ্ছে।

কমেন্টস

কমেন্টস