বাসচাপায় পা হারানো পুলিশ সদস্য আলাউদ্দিনের মৃত্যু

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে দায়িত্ব পালনকালে বাসচাপায় পা হারানো কমিউনিটি পুলিশের সদস্য আলাউদ্দিন সুমন চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ মে) রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেন।

গত ১২ মে সকালে রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে দায়িত্ব পালনের সময় যাত্রাবাড়ী থেকে ছেড়ে আসা গুলিস্তানগামী তারাবো পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন সুমন। এরপর তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার আরও অবনতি হলে ঢামেক হাসপাতালে আনা হয়। বৃহস্পতিবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এই ঘটনায় গত রবিবার ওয়ারী থানায় আলাউদ্দিনের বড় ভাই বাদী হয়ে একটি মামলা করেন। পরে পুলিশ বাসচালক ইকবাল হোসেনকে (২৩) গ্রেফতার করে। তিনি এখন কারাগারে আছেন। ওই চালকের কোন ড্রাইভিং লাইসেন্স নেই।

মামলার তদন্ত কর্মকর্তা ও ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

নিহত সুমন নারায়ণগঞ্জের সানারপাড়ে পরিবার নিয়ে থাকতেন। তার স্ত্রীর নাম ঝুমুর আক্তার। তাদের দুই সন্তানের মধ্যে বড় মেয়ে বুশরা অষ্টম শ্রেণিতে এবং ছেলে ইশরাক চতুর্থ শ্রেণিতে পড়ছে।

কমেন্টস

কমেন্টস