মে দিবসের ছুটিতে বাড়ি ফেরা হয়নি শ্রমিকের

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

ময়মনসিংহের ভালুকার সিডস্টোর নামক এলাকায় বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৪ জন। আজ মঙ্গলবার (০১ মে) সকাল ৮টা নাগাদ ভালুকার সিডস্টোর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিক নিহতদের একজনের পরিচয় জানা গেছে। তিনি জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মালিহাটী গ্রামের ফারুক (২৮)। ফারুক গার্মেন্ট শ্রমিক ছিলেন। মে দিবসের ছুটিতে তিনি বাড়ি ফিরছিলেন।

আহত চারজনের মধ্যে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার শাহ আলম (২৫), মুক্তাগাছা উপজেলার আব্দুস সামাদের ছেলে নূর মোহাম্মদ (৩০) ও ঈশ্বরগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে রুবেলের নাম জানা গেছে।

ভালুকা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাজহার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিড স্টোর বাজার সংলগ্ন এলাকায় রাস্তার পাশে একটি ট্রাক দাঁড় করিয়ে রাখা হয়েছিল। এ সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের তিনযাত্রী নিহত হয়। ঘটনায় আহতদের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে।দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিকে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান,  ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ প্রাণহানির ঘটনা ঘটে। মরদেহগুলো ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহত ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

কমেন্টস

কমেন্টস