সোয়া ৬ কোটি টাকার ইয়াবা উদ্ধার; আটক ২

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

চট্টগ্রামের মীরসরাই থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকা থেকে  প্রায় সোয়া ৬ কোটি টাকা মূল্যের ১ লাখ ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব-৭। এই ঘটনায় ইয়াবা বহনকারী মাইক্রোবাসসহ  দুই  পাচারকারীকেও আটক করেছে র‍্যাব।

গতকাল রোববার রাতে চট্টগ্রাম র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই থানাধীন নিজামপুর এলাকা থেকে এদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- বিপ্লব মিয়া (৩২) ও সুমন মিয়া (২৮)।

চট্টগ্রাম র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন সূত্রে খবর পেয়ে র‍্যাবের একটি দল মিরসরাই উপজেলার নিজামপুর এলাকার রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেয়। এই সময় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী একটি কালো রঙের মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‍্যাব মাইক্রোবাসটি আটক করে তল্লাশি চালায়। এই সময় মাইক্রোবাসের ভিতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১ লাখ ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬ কোটি ২০ লাখ টাকা এবং ইয়াবা বহনে ব্যবহৃত গাড়িটির মূল্য প্রায় ২০ লাখ টাকা হবে বলে জানিয়েছেন পুলিশ।

কমেন্টস

কমেন্টস