আজ সচিবালয়ে জরুরি সংবাদ সম্মেলনঃ স্বাস্থ্যমন্ত্রী

ডেইলি মিরর ২৪ ডেস্ক

দেশের সর্বশেষ চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ও আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। আজ (সোমবার) দুপুরে সচিবালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মন্ত্রী মহোদয় সচিবালয়ে বেলা সাড়ে ১২টায় সংবাদ সম্মেলন ডেকেছেন। চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলবেন তিনি।

জানা গেছে, চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এর মধ্যে, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতি মামলায় কারাগারে রয়েছেন। এ পরিস্থিতিতে জাতীয় নির্বাচন ঘনিয়ে এলেও বিএনপির অংশগ্রহণ নিয়ে সংশয় রয়েছে।

আবার, আওয়ামী লীগের সঙ্গে জোট বাধা একই সঙ্গে বিরোধী দলে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ৭০টি আসন দাবি করেছেন। এ দাবির পাশাপাশি ১২টি মন্ত্রণালয়ও চেয়েছেন তিনি। এসব দাবি পূরণ না হলে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেবে বলেও জানিয়েছেন এরশাদ।

অপরদিকে নানা ঘটনার মধ্য দিয়ে কোটা ব্যবস্থা সংস্কারের দাবির আন্দোলন সদ্যই স্তিমিত হয়েছে। জানা গেছে, এসব বিষয় নিয়ে সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী কথা বলতে পারেন।

কমেন্টস

কমেন্টস