রাজধানীতে পোশাক কারখানার অগ্নিকান্ডে দগ্ধ ৩

ডেইলি মিরর২৪ ডেস্কঃ

রাজধানী ঢাকার মিরপুরের কাজীপাড়া এলাকার শেওড়াপাড়ায় একটি  পোশাক তৈরির কারখানায়  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঐ কারখানার তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার মধ্য রাতে এ ঘটনা ঘটে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

আহত তিন জন হলেন মো. মাঈনুদ্দীন (২১), আল আমিন (২০) এবং মো. মাসুম (১৭)।তাদের অবস্থা আশঙ্কাজনক। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউয়ে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, মাঈনুদ্দীনের শরীরের ৮০ ভাগ, আলামিনের ৭৫ ভাগ এবং মাসুমের ৮০ ভাগ পুড়ে গেছে।

দগ্ধ শ্রমিকদের সহকর্মী স্বপন জানিয়েছেন, গতকাল  রাত দুইটার সময়ে মিরপুরের শেওড়াপাড়ায় একটি পোশাক তৈরির কারখানায় আগুন লাগে। এতে ওই কারখানার তিন শ্রমিক মাঈনুদ্দীন, আলামিন এবং মাসুমের শরীর পুড়ে যায়। পরে তাদেরকে গুরুতর দগ্ধ অবস্থায় ভোর চারটার সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউয়ে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল সার্ভিসের ডিউটি অফিসার মাহফুজ রিভেন বলেন, এখন পর্যন্ত এ আগুন লাগার কোন প্রতিবেদন আমাদের হাতে এসে পৌঁছায়নি। ফলে আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে কিছুই বলতে পারব না।

কমেন্টস

কমেন্টস