মৃত স্ত্রীকে রেখে প্রধানমন্ত্রীর জনসভায় এমপি দবিরুল!

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

৭১ বছর বয়সী স্ত্রী মোমেনা খাতুন এর মরদেহ বাড়িতে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় সভাপতিত্ব করলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম।বুধবার দিনগত রাত ১২টায় সংসদ সদস্য দবিরুলের স্ত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

দবিরুল ইসলামের ভাই মোহাম্মদ আলীর কাছে জানা যায়, ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের আগের দিন রাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি গ্রামের নিজ বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার স্ত্রী। তার মরদেহ বাড়িতে রাখা হয়েছে।

তিনি আরো জানান, শুক্রবার সকালে বালিয়াডাঙ্গী উপজেলার আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ প্রাঙ্গনে জানাজা শেষে উপজেলার বড়বাড়ি গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, দীর্ঘ ১৭ বছর পর বৃহস্পতিবার দুপুর ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও এসে পৌঁছান। বিকেল ৩টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে (বড় মাঠ) জেলা আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী। এর আগে তিনি ঠাকুরগাঁওবাসীর জন্য উপহার হিসেবে ৭১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। আর স্ত্রীর মরদেহ বাড়িতে রেখে প্রধানমন্ত্রীর এই জনসভায় সভাপতিত্ব করেন দবিরুল ইসলাম।

কমেন্টস

কমেন্টস