পর্যটন খাতের উন্নয়নে কুইজ কন্টেষ্ট আয়োজন

শেখ ঋতু

পর্যটন খাতকে তরুণ সমাজের মাঝে পরিচিতি করতে  এবং পর্যটন খাতের উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশে প্রথমবারের মত আয়োজন করা হয়েছে কুইজ কন্টেষ্ট। গত ২৯শে মার্চ বৃহস্পতিবার এ.কে হাই স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে  অনুষ্ঠানটি আয়োজন করা হয়। আয়োজক  ছিলো  আন্তর্জাতিক সংস্থা  “এক্সচেঞ্জ”।  

এই অনুষ্ঠানে  দেশের ৯টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২৩০ জন অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হন শাহরিয়ার বিন সিরাজ   (রেসিডেন্সিয়াল মডেল কলেজের শিক্ষার্থী) । ১ম ও ২য় রানার্স আপ হন  এ.কে স্কুলের শিক্ষার্থী ইয়াসিন আরাফাত তানভীর এবং   আয়েশা সিদ্দিকা। ৩য় রানার্স আপ মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী নওরিন মোন্তাহান ছোয়া। এবং ৪র্থ রানার্স আপ সিলেট ক্যাডেট কলেজের শিক্ষার্থী ক্যাডেট আল-আমিন।

অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে ছিলেন এ.কে হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শামসুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইয়ুথ স্কুল ফর সোশ্যাল এন্ট্রাপুনারস(YSSE) এর চেয়ারম্যান ইবনুল সায়িদ রানা; সুমন’স এরোমা এর ডিরেক্টর এডমিন, অভিনেতা ও সংগীত শিল্পী মীর শহিদ; এবং সভাপতিত্ব করেছেন এক্সচেঞ্জ এর চেয়ারম্যান মীর হাসিব মাহমুদ।

কমেন্টস

কমেন্টস