ইয়াবার হালনাগাদ তালিকায় সংসদ সদস্য বদি

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা ইয়াবা কারবারিদের (গডফাদার) হালনাগাদ তালিকায় কক্সবাজারের ৭৩ জনের নাম উঠে এসেছে। এ তালিকার শীর্ষে আছেন কক্সবাজার-৪ (টেকনাফ ও উখিয়া) আসনের আওয়ামী লীগের বিতর্কিত সংসদ সদস্য আবদুর রহমান বদি।

এছাড়া তালিকায় বদির পাঁচ ভাই আবদুল শুক্কুর, আবদুল আমিন, মৌলভি মুজিবুর রহমান, মো. সফিক, মো. ফয়সাল, ভাগনে সাহেদুর রহমান নিপু (ওসি আবদুর রহমানের ছেলে), বেয়াই শাহেদ কামাল, ফুফাতো ভাই কামরুল হাসান রাসেলসহ পরিবারের অন্তত ২৬ জনের নাম আছে।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়ার ভাষ্য, তালিকাভুক্ত ইয়াবা গডফাদারের কেউ এলাকায় নেই। দেশের বাইরে অবস্থান করে ইয়াবা চোরাচালান নিয়ন্ত্রণ করছেন।

ইয়াবার নতুন তালিকা প্রসঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন আহমদ গতকাল শুক্রবার বলেছেন, মাদকের তালিকা হালনাগাদ হয়েছে। সর্বশেষ তালিকায় কক্সবাজার জেলার ৭৩ জনের নাম এসেছে। তাদের ধরতে টেকনাফ-কক্সবাজারে অভিযান চলছে।

তবে সংসদ সদস্য বদি বলেন, ‘ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের আড়াল করতে তিনিসহ পরিবারের অন্য সদস্যদের নাম ঢুকিয়ে দিয়েছেন কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা।’ তিনি বরাবরের মতো বলেন, ‘তার জড়িত থাকার অভিযোগ প্রমাণ করতে পারলে তিনি সংসদ থেকে পদত্যাগ করবেন।’

কমেন্টস

কমেন্টস