টাঙ্গাইলের সড়কে প্রাণ গেল রংপুর যুবলীগ সভাপতির

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ 

টাঙ্গাইলে ট্রাক-জিপের মুখোমুখি সংঘর্ষে রংপুর যুবলীগের সভাপতি এইচ এম রাশেদুজ্জামান জুয়েল (৩৮) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিঙ্ক রোডে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত রাশেদুজ্জামান জুয়েল রংপুরের মুন্সিপাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি যুবলীগের সভাপতি ছাড়াও রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মোশারফ হোসেন জানান, ‘জুয়েল তার এক সহযোগী ও গাড়ির চালককে নিয়ে নিজ বাড়ি রংপুর থেকে পাজেরো জিপ (গাড়ি রেজিঃ নং- ঢাকা মেট্রো ঘ-১১-৩৫১১) নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন। পরে তাদের বহনকারী গাড়িটি টাঙ্গাইলের ভূঞাপুরের লিংক রোডে পৌঁছালে উত্তরবঙ্গগামী সিমেন্ট ভর্তি একটি ট্রাকের সঙ্গে ( রেজিঃ নং- ঢাকা মেট্রো ট- ১৬-৩৯৯২) এর সঙ্গে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই জুয়েল, তার সহযোগী ও গাড়ির চালক আহত হন। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষনা করেন।

ট্রাকে যারা ছিল তারা পালিয়ে যায় বলেও জানান তিনি।

অপরদিকে আহতরা হলেন, রংপুরের কোতোয়ালি থানার বাগমারা গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে বিপ্লব (৪৫) ও একই উপজেলার শাহীপাড়া সঞ্জিত দত্ত। আহত বিপ্লবকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন।

কমেন্টস

কমেন্টস