কুষ্টিয়ায় মুখোমুখি সংঘর্ষে পুড়ে ছাই দুই ট্রাক

ডেইলি মিরর ২৪ ডেস্কঃ

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ হলসংলগ্ন এলাকায় ওভারটেক করতে গিয়ে বালু ও সিমেন্ট বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আগুন ধরে দুটি ট্রাকই পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) রাতে ক্যাম্পাসসংলগ্ন শেখপাড়া বাজার এলাকায় খুলনা-কুষ্টিয়া মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে আসা (ঢাকা মেট্রো, ট-১৪-৪৮৯৭) বালুর ট্রাক এবং খুলনা থেকে আসা কিং ব্র্যান্ড সিমেন্টের ট্রাকে (ঢাকা মেট্রো-শ-১১-৩১১৮) শেখপাড়াবাজার এলাকায় এলে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালুর ট্রাকের সামনের ডান পাশের চাকা বাস্ট হয়। টায়ার বাস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই বালুর ট্রাক থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যেই উভয় গাড়িতে অগ্নিকাণ্ড ছড়িয়ে পড়ে। এতে ট্রাক দুটির ইঞ্জিনসহ সামনের অর্ধেক অংশই পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাতই শৈলকুপা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আসে। প্রায় ৪০ মিনিট প্রচেষ্টার পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।তবে ঘটনার পর পরই উভয় গাড়ির চালক-হেলপাররা পালিয়ে যায়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আয়ুবুর রহমান ও ইবি থানার ওসি রতন শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাতেই পুলিশি হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়। সকালে পুড়ে যাওয়া ট্রাক দুটি সরিয়ে নেওয়া হলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

কমেন্টস

কমেন্টস