মৃত আসিফার ধর্ষণের ভিডিও খুঁজছে ভারতীয়রা

আন্তর্জাতিক ডেস্কঃ 

জম্মু-কাশ্মীরের কাথুয়ার আট বছরের শিশু আসিফাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘিরে উত্তাল হয়ে উঠেছে সমগ্র ভারত। দেশটির প্রায় প্রতিটি কোনায় চর্চা চলছে ছোট্ট আসিফাকে নিয়ে। শুধু তাই নয়, সমাজের সর্বস্তরের মানুষ তীব্র নিন্দা জানিয়েছেন এই ঘটনার। জাতীয় রাজনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে কাথুয়ার ঘটনা।

এই অবস্থায় ফাঁস হয়েছে এক চাঞ্চল্যকর তথ্য। ধর্ষিতা এবং ধর্ষণের পর খুন হয়ে যাওয়া নাবালিকা আসিফার ধর্ষণের ভিডিও দেখতে আগ্রহী বহু ভারতের মানুষ। এমনই তথ্য উঠে আসছে বিশ্ববিখ্যাত পর্ন সাইট এক্সভিডিওজ-এ।

আসিফার বয়স ছিল মাত্র আট বছর। এই বয়সেই তিনজন দুর্বৃত্তের যৌন লালসার শিকার হতে হয়েছিল তাকে। সেই লালসার কারণেই প্রাণ হারায় সে। যা ঘিরে সমালোচনার ঝড় উঠেছে সর্বত্র।

যাদের লালসার শিকার হতে হল ছোট্ট আসিফাকে তাদের বিরুদ্ধে পথে নামছে বহু মানুষ। কিন্তু, সেই ধরনের মানুষ কি মাত্র তিনজনই ছিল? পর্ন সাইটের তথ্য কিন্তু বলছে অন্য কথা। আসিফাকে ধর্ষণ করে খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে পর্ন সাইটে ধুম পড়ে গিয়েছে আসিফার যৌন ভিডিও খোঁজার।

ধর্ষণ করে সেই সময়ের ঘটনা ক্যামেরাবন্দি করে রাখে অনেক ধর্ষক। সেই ধরনের নানাবিধ ভিডিও পাওয়া যায় পর্ন সাইটগুলিতে। মৃত আসিফার সেই ধরনের কোনও ভিডিও পাওয়া যায় কিনা তা খুঁজতে হন্য হয়ে পড়েছে অনেক ভারতীয়।

এক্সভিডিওজ থেকে পাওয়া তথ্য অনুসারে, গত কয়েকদিনে ট্রেন্ডিং রয়েছে আসিফা। নিয়ম অনুসারে যে শব্দ ব্যবহার করে বেশি সংখ্যক দর্শক ভিডিও খোঁজেন সেই শব্দগুলি ট্রেন্ডিং হয়ে যায়। এক্সভিডিওজ-এ সেই ট্রেন্ডিং-এর তালিকায় রয়েছে আসিফা। আরও চাঞ্চল্যকর বিষয় হচ্ছে ধর্ষণ ভিডিও দেখার আগ্রহের তুলনায় এই আসিফা পিছনে ফেলে দিয়েছেন অভিনেত্রী আনুষ্কা শর্মাকেও। কারণ, আসিফার পরের নামটিই রয়েছে আনুষ্কার।

সূত্রঃ কলকাতা ২৪*৭

কমেন্টস

কমেন্টস