টাকা নিয়ে বোনকে হত্যায় ভাইসহ ২ জনের মৃত্যুদণ্ড

ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ মশিউর রহমান চৌধুরী ধারের টাকা নিয়ে ঝগড়ার জেরে রাজধানীর বংশালে বোনকে হত্যার দায়ে ভাইসহ দুজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন।

আজ রবিবার মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- নিহত আসমা আক্তার আসিয়ার (৬০) ভাই আকবর হোসেন (৪২) ও তোফাজ্জাল হোসেন জুয়েল।

মামলার বিবরণে জানা যায়, ‘আসমা আক্তার আসিয়ার সঙ্গে তার ভাই আকবরের ধারের টাকা নিয়ে প্রায়ই ঝগড়া হত। ২০১৫ সালের ৫ আগস্ট বংশালে আসিয়ার বাসায় ভাইবোনের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে আকবর বোনের গলা চেপে ধরলে ধস্তাধস্তির সময় আসমা খাট থেকে পড়ে যান।বাড়ির গৃহকর্মী ওই দৃশ্য দেখে চিৎকার করলে আকবর দৌঁড়ে পালিয়ে যান। এরপর আসমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ওই ঘটনায় আসমার ছেলে ফয়সাল আহমেদ সুমন বংশাল থানায় একটি মামলা করেন। তদন্ত শেষে ওই বছরের ২৯ অক্টোবর বংশাল থানার এসআই রকিবুল ইসলাম আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।

আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি রেজাউল করিম হীরণ জানান, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের মধ্যে আকবরকে রায়ের সময় কারাগার থেকে আদালতে হাজির করা হলেও তোফাজ্জল পলাতক। রায়ে মৃত্যুদণ্ডের পাশাপাশি দুই আসামির প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

কমেন্টস

কমেন্টস